মুজিব তাশফিন

পিতা মুহাম্মদ সাদিকুর রহমান।
কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার একটি ধার্মিক পরিবারে ১৯৯১ খ্রিষ্টাব্দে জন্মগ্রহণ করেন। লেখালেখির শুরু ২০০৯ ইসায়ি থেকে। কাগজের পাতায় তাঁর প্রথম লেখা প্রকাশ হয় ২০০৯ ইসায়িতে মাসিক নবধ্বনী পত্রিকার কোনো এক সংখ্যায়। তারপর থেকে মাসিক ও দৈনিকে নিয়মিত লিখে যাচ্ছেন।
একাডেমিকভাবে তার প্রাথমিক শিক্ষার হাতেখড়ি গ্রামের স্কুলেই। প্রাইমারি শেষ করে ইলম অর্জনের অদম্য স্পৃহা নিয়ে চলে আসেন মাদরাসায়। শুরু থেকেই প্রতিটা ক্লাসে মেধার স্বাক্ষর রেখে সামনে এগোতে থাকেন। ২০১৪ ইসায়ি সনে তাকমিল ফিল হাদিস সম্পন্ন করেন ঢাকার জামিয়া আরাবিয়া ইমদাদুল উলুম ফরিদাবাদ থেকে। অতঃপর ইসলামি ফিকহের উপর বিশেষ ব্যুৎপত্তি অর্জন করেন জামিয়া বিন্নুরিয়া আল ইসলামিয়া থেকে।
বর্তমানে তিনি জামেয়া উসমান ইবনে আফফান রা., ঢাকায় কর্মরত আছেন। গেলো বছর আল্লামা আমিন সফদর রাহ. রচিত তার অনূদিত প্রথম বই; বিবেকের জবানবন্দি প্রকাশ হয় কালান্তর প্রকাশনী থেকেই। বইটি বেশ পাঠকপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে।
এটা তার দ্বিতীয় বই। আরও কয়েকটি বই কালান্তরসহ অন্যান্য প্রকাশনী থেকে প্রকাশের পথে। সর্বোপরি প্রিয় মুজিব তাশফিনের জন্য অনেক শুভকামনা। মুজিব তাশফিন তার কাক্সিক্ষত গন্তব্যে পৌঁছুন একজন অনন্য মুজিব তাশফিন হয়ে। প্রভুর দরবারে তার জন্য সে প্রার্থনা করি অবিরাম...।

সম্পাদনা